বৃহঃস্পতিবার ৯ই জুলাই ২০২০ |

লেবাননে বাংলাদেশি নারী কর্মীর ঝুলন্ত লাশ

 সোমবার ১১ই মে ২০২০ সকাল ১০:২৮:৪৭
লেবাননে

লেবাননের রাজধানী বৈরুতের পার্শ্ববর্তী এলাকা নাভাতে এক বাংলাদেশি নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে লেবানন পুলিশ। শনিবার রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে। বাংলাদেশি নারী কর্মী তার নিজ বাসায় গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের নাম হামিদা বেগম। তার বাড়ি বরিশাল জেলায়। লেবাননে তার স্বামী ও দেড় বছরের ছেলে সন্তান রয়েছে। ঘটনার পর থেকে স্বামী সুমন মিয়া নিখোঁজ।

স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের সূত্রে জানা গেছে, সুমন মিয়া তার স্ত্রী হামিদা বেগমকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করলে আশপাশে থাকা প্রতিবেশীরা জড়ো হন। পরে তারা স্থানীয় লেবানিজদের সহযোগিতায় লেবানন পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ আসার আগেই সুমন গা ঢাকা দিয়েছেন।


প্রতিবেশী এক বাংলাদেশি জানান, স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ প্রায়ই লেগে থাকত। পারিবারিক কলহের কারণে হত্যা নাকি আত্মহত্যা এই নিয়েও চলছে গুঞ্জন।

বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা যায়, লেবানন পুলিশ এ ব্যাপারে পর্যাপ্ত আলামত সংগ্রহ করেছে এবং তদন্ত অব্যাহত রয়েছে। লেবাননে এই দম্পতির এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে। দূতাবাস এ ঘটনা সম্পর্কে জানে এবং শিশুটিকে দূতাবাসের হেফাজতে রাখা হয়েছে।

প্রবাসী শ্রমিকদের তাড়িয়ে দিতে চায় মধ্যপ্রাচ্যের দেশগুলো

দু সপ্তাহ পর থেকে খুলে যাবে কাতারের সব প্রতিষ্ঠান

গালফ এয়ারে বাহরাইন থেকে ঢাকায় গেলেন ৫৮ প্রবাসী

২ জন যাত্রী ঢাকায় নামলো কাতার এয়ারওয়েজ

ন্যূনতম আয়ের সুযোগ থাকলে দেশে না ফেরার অনুরোধ

ভিসা থাকলেও অনিশ্চয়তায় দিন কাটছে মালয়েশিয়া প্রবাসীদের

বাংলাদেশকে ১ লাখ এন-৯৫ মাস্ক দেবে তুরস্ক

দুঃসংবাদ দিল কাতার এয়ারওয়েজ 

বৈধ-অবৈধ সকল শ্রমিকের জন্য সব রাষ্ট্রকে বলেছি: পররাষ্ট্রমন্ত্রী  

ভিসা ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে কুয়েত 

মধ্যপ্রাচ্য থেকে ফিরছেন ২৮ হাজারের বেশি প্রবাসী

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

সংশ্লিষ্ট খবর