শুক্রবার ১৪ই আগস্ট ২০২০ |

মাশরাফি করোনা আক্রান্ত

 শনিবার ২০শে জুন ২০২০ বিকাল ০৪:৫৭:১৫
মাশরাফি

জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মাশরাফির ঘনিষ্ট সূত্র বিষয়টি নিশ্চিত করেছে ।  সন্দেহ হওয়ায় গতকাল স্যাম্পল দিয়েছিলেন মাশরাফি। আজ কভিড-১৯ পজিটিভ হওয়ার রিপোর্ট হাতে পেয়েছেন তিনি। তবে শারীরিকভাবে সুস্থ আছেন দেশের ক্রিকেটের এই মহাতারকা।

এর আগে ক'দিন হলো কিছুটা জ্বরে ভুগছিলেন মাশরাফি। শরীরে জ্বর বেশ কয়েকদিন স্থায়ী হলে করোনা টেস্ট করান নড়াইল এক্সপ্রেস। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে মাশরাফির বন্ধু বাবলুর সাথে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, একবার পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছে। তবে নিশ্চিত হওয়ার জন্য আরেক দফা টেস্ট করানো হবে বলে জানান তিনি।

এর আগে মাশরাফির স্ত্রী সুমনা হক সুমির ভাগ্নি  করোনায় আক্রান্ত হন।

এরপর মাশরাফির শাশুড়ি আক্রান্ত হয়ে পড়েন। আক্রান্ত হলেও তাদের শারীরিক অবস্থা ভালো আছে। নড়াইলের লোহাগড়ার বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে তাদের।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়কের করোনাভাইরাস আক্রান্তের খবর প্রকাশ হতেই সামাজিক মাধ্যম ছেয়ে যায় তার জন্য প্রার্থনায়। মাশরাফি নিজেও তার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে দেশবাসীর কাছে দোয়া চাইলেন।                           

পাঠকদের জন্য মাশরাফির স্ট্যাটাসটি হুবুহু তুলে দেওয়া হলো...

'আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি। আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। 

আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি।

করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।'

আরও পড়ুন :

পাপুলের বার্ষিক আয় ২০ লাখ দিনার!

১১ লাখ রোহিঙ্গার প্রত্যাবাসন হবে কবে

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

ঢাকা ডেস্ক

সংশ্লিষ্ট খবর