বুধবার ২১শে অক্টোবর ২০২০ |

প্রবাসীর ছেলের ধর্ষণের শিকার পাঁচ বছরের শিশু

 শনিবার ২৬শে সেপ্টেম্বর ২০২০ দুপুর ১২:১৯:১০
প্রবাসীর

জামালপুর শহরের গোলাপবাগ এলাকায় ফুফুর বাসায় বেড়াতে গিয়ে প্রতিবেশী এক স্কুলছাত্র কর্তৃক পাঁচ বছরের এক কন্যাশিশু বর্বর যৌন নির্যাতনের শিকার হয়েছে।

গুরুতর অসুস্থ অবস্থায় তাকে গতকাল শুক্রবার রাতে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকেলে শিশুটি যৌন নির্যাতনের শিকার হয়েছে বলে তার বাবা জামালপুর সদর থানায় অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিশুটির বাবা একজন ইজিবাইকচালক। জামালপুর শহরের দড়িপাড়া এলাকায় সপরিবারে ভাড়া বাসায় থাকেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি তার পাঁচ বছর বয়সের মেয়েকে জামালপুর শহরের গোলাপবাগ এলাকায় তার কলেজছাত্রী বোনের বাসায় রেখে আসেন।

শুক্রবার বিকেল আনুমানিক ৩টার দিকে ওই বাসাতেই প্রতিবেশী রাব্বী হাসান জয় নামের এক স্কুলছাত্রের বিকৃত যৌন লালসার শিকার হয় শিশুটি। এ ঘটনার পর শিশুটি অসুস্থবোধ করে এবং যন্ত্রণায় কান্নাকাটি করে। তখন তার ফুফু ওই কলেজছাত্রী তার ভাই-ভাবীকে খবর দেন।

শিশুটির বাবা-মা ওই বাসায় গিয়ে শিশুটির কাছ থেকে জানতে পারে সে যৌন নির্যাতনের শিকার হয়েছে। শুক্রবার রাত সোয়া ৮টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটিকে জামালপুর সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

মেয়ের কাছ থেকে ঘটনার বর্ণনা শুনে ওই ইজিবাইকচালক কালের কণ্ঠকে জানান, প্রতিবেশী সৌদি প্রবাসী জহুরুল ইসলামের ছেলে রাব্বী হাসান জয় শুক্রবার বিকেল ৩টার দিকে তার মেয়েকে ঘরে একা পেয়ে যৌন নির্যাতন করে।

এ সময় তার মেয়ে যৌনাঙ্গের ব্যথায় চিৎকার দিলে দ্রুত ঘর থেকে কেটে পড়ে জয়। জয় স্থানীয় লাইট হাউজ স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। এ ঘটনার বিচার চেয়ে শুক্রবার গভীর রাতে যৌন নির্যাতনকারী স্কুলছাত্র জয়ের বিরুদ্ধে জামালপুর সদর থানার ওসির কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছেন শিশুটির বাবা।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান কালের কণ্ঠকে বলেন, যৌন নির্যাতনের শিকার শিশুটির বাবার অভিযোগ পেয়েছি। আজ শনিবার সকালে এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

জামালপুর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. মোহাম্মদ মাহফুজুর রহমান কালের কণ্ঠকে বলেন, যৌন নির্যাতনের শিকার হয়ে গাইনি ওয়ার্ডে ভর্তি থাকা শিশুটির যৌনাঙ্গ থেকে সোয়াব সংগ্রহ করে রাখা হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। থানা থেকে চাইলে শনিবার শিশুটির ডাক্তারি পরীক্ষা করানো হবে।

কাতার প্রবাসী সম্পর্কিত আরও খবর

লেখাপড়ার কথা বলায় অভিমানে আত্মহত্যা করলো কাতার প্রবাসীর ছেলে

প্রতারক স্ত্রীর প্রতারণায় সব হারিয়ে নিঃস্ব হলেন কাতার প্রবাসী

কাতার সম্পর্কিত আরও কিছু খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

প্রবাসী,ধর্ষণ,কাতার,কাতারের খবর,দোহা,দোহা নিউজ,গালফ নিউজ

কালের কণ্ঠ

সংশ্লিষ্ট খবর