মঙ্গলবার ২৪শে নভেম্বর ২০২০ |

সাপের ছোবলে কাতার প্রবাসীর মৃত্যু

কাতার |  বুধবার ৩০শে সেপ্টেম্বর ২০২০ সকাল ০৬:৩০:৩৫
সাপের

কাতার প্রবাসী আমিন

রাতে ঝুপি দিয়ে মাছ মারতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আমিন হাওলাদারের (৩২) নামে এক কাতার প্রবাসীর মুত্যু হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার পাঙ্গাসিয়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আমিন কালকিনি পৌরসভার পাঙ্গাশিয়া এলাকার ১নং ওয়ার্ডের মো. চানমিয়া (চান্দু) হাওলাদারের ছেলে।

নিহতের স্ত্রী সোমা বেগম জানান, আমার স্বামী দীর্ঘদিন কাতার প্রবাসে থেকে কাজ না থাকায় দেশে চলে আসে, সেই দেনা এখনো পরিশোধ করতে পারিনি। তাই এলাকায় চায়ের দোকান করতো দোকানে চা বিক্রী শেষে বাড়ীতে এসে মধ্য রাতে একটি ঝুপি নিয়ে বাড়ীর পাশে একটি জমিতে মাছ মারতে যান। তবে রাতেই বাড়ীতে ফেরেন তবে কখন যে তার পায়ে বিষাক্ত সাপ ছোবল দিয়েছে তা তিনি বুঝতে পারেনি।

তবে অনেক সময় পরে তিনি পায়ে বেথা অনুভব হলে সন্দেহ হয় তার পায়ে সাপে ছোবল দিয়েছে এবং আমরা রাতেই সাপের উঝা দিয়ে বিষ নামানোর চেস্টা করি তবে কোন উপায় না দেখে রাতে বরিশাল মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। আমার ছোট একটি সন্তান আমি কি নিয়ে বাচবো? আমার ও আমার সন্তানের কি হবে?’

কালকিনি পাঙ্গাসিয়া এলাকার হাকিম জানান, আমিন চা বিক্রি করলেও খেলোয়াড় হিসাবে ওর জনপ্রিয়তা ছিল অনেক। সকল ধরনের খেলায় সে সবার থেকে একটু ভাল খেলতে পারতো। সে বিদেশে গিয়েছিল অনেক ধার দেনা করে কিন্ত সেখানে কাজ না পেয়ে দেশে চলে আসে কিন্ত বিষাক্ত সাপের ছোবলে আজ তার প্রাণ গেল।

কালকিনি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. নাসির উদ্দিন মৃর্ধা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

আরও পড়ুন:

কাতার প্রবাসী সম্পর্কিত খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,প্রবাসীদের খবর,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla

সময়ের কণ্ঠস্বর

সংশ্লিষ্ট খবর