মঙ্গলবার ২৪শে নভেম্বর ২০২০ |

২১ হাজার শিক্ষকের জন্য কাতার এয়ারওয়েজের ফ্রি টিকেট

কাতার |  সোমবার ৫ই অক্টোবর ২০২০ সকাল ০৬:১৩:২৪
২১

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে কাতার এয়ারওয়েজের পক্ষ থেকে উপহার হিসেবে ফ্রি টিকেট পেতে যাচ্ছেন ২১ হাজার শিক্ষক। এই টিকেট পেতে হলে ৪ অক্টোবর সোমবার কাতারের সময় ভোর ৪ টা থেকে শুরু হয়ে ৮ অক্টোবর ভোর ৩ টা ৫৯ মিনিটের মধ্যে কাতার এয়ারওয়েজের লিংকে রেজিস্ট্রেশন করতে হবে।

করোনাভাইরাসের সংকটকালে বিশ্বজুড়ে শিক্ষকরা যে ভূমিকা রেখেছেন, সেটির প্রতি সম্মান দেখিয়ে কাতার এয়ারওয়েজ এমন আয়োজন করেছে বলে জানায় কর্তৃপক্ষ।

কাতার এয়ারওয়েজ জানায়, বর্তমানে যেসব দেশে কাতার এয়ারওয়েজের ফ্লাইট চলাচল করছে সেসব দেশ থেকে কাতারে ভ্রমণের টিকেট পাওয়া যাবে। বর্তমানে প্রায় ৭৫ টি দেশে ফ্লাইট পরিচালনা করছে কাতার এয়ারওয়েজ। এসব দেশের মোট ৯০ টি গন্তব্যের যে কোনো একটিতে যাওয়ার সুযোগ পাবেন বিজয়ী শিক্ষকরা।

যে কোনো প্রতিষ্ঠানের শিক্ষক, সহকারী শিক্ষক বা টিউটর হলেও আবেদন করা যাবে। প্রাথমিক ও মাধ্যমিকের শিক্ষকদেরও থাকছে আবেদনের সুযোগ।

একটি ফ্রি টিকেটের সাথে ৫০ শতাংশ ছাড়ে আরও একটি টিকেট কেনার সুযোগ পাবেন টিকেট বিজয়ীরা। উল্লেখ্য, ৩০ সেপ্টেম্বর ২০২১ সালের মধ্যে অবশ্যই এই টিকেটে ভ্রমণ করতে হবে।

ফ্রি টিকেটের আবেদন করার জন্য ক্লিক করুন এই লিংকে 

কাতার এয়ারওয়েজের ফ্রি টিকেটের আবেদন

কাতারের সব খবর সবার আগে পেতে আজই লাইক দিয়ে যুক্ত থাকুন এই পেজে

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,প্রবাসীদের খবর,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla

কাতার ডেস্ক

সংশ্লিষ্ট খবর