বুধবার ২১শে অক্টোবর ২০২০ |

নিখোঁজের ৫ দিনেও সন্ধান মেলেনি প্রবাসীর স্ত্রীর

 সোমবার ১২ই অক্টোবর ২০২০ রাত ০৯:৪১:৫৬
নিখোঁজের

নিখোঁজের ৫ দিনেও সন্ধান মেলেনি প্রবাসীর স্ত্রীর

নোয়াখালীর সোনাপুর থেকে নিখোঁজ হওয়ার ৫ দিন পরও প্রবাসীর স্ত্রীর কোনো সন্ধান মেলেনি। ফলে পরিবারে চলছে উৎকণ্ঠা। নিখোঁজ হওয়া মেয়েটির বাবা সুধারাম থানায় একটি নিখোঁজ ডায়েরী করেছেন। নিখোঁজ জান্নাতুল ফেরদাউস নাছরিন (২২) হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের আজিজিয়া গ্রামের আবদুর রহমানের মেয়ে।

রোববার নিখোঁজ মেয়েটির বাবা আবদুর রহমান জানান, দু’বছর আগে হাতিয়ার চরকিং ইউনিয়নের আফাজিয়া গ্রামের আবুল কাশেমের সৌদি প্রবাসী ছেলে তামজিদ হোসাইনের সাথে নাছরিনের বিয়ে হয়। ১৫ দিন যাবৎ নাছরিন পেটের ব্যাথায় ভুগছিলেন।

গত বৃহস্পতিবার চিকিৎসার উদ্দেশ্যে নাছরিনকে সাথে নিয়ে চট্টগ্রাম রওনা দেন তিনি। দুপুর ১টার দিকে সোনাপুর জিরো পয়েন্ট আসলে নাছরিনের বমি ভাব দেখা দেয়। এসময় তিনি নাছরিনকে একুশে কাউন্টারে রেখে ওষুধ আনতে যান। ৫-১০ মিনিট পর ফিরে এসে দেখেন তার মেয়ে সেখানে নেই। এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিলেও সন্ধান মেলেনি মেয়েটির।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন জানান, অভিযোগের পর থেকে পুলিশ তার সন্ধান চালিয়ে যাচ্ছে।

কাতারের সব খবর পেতে আজই লাইক দিয়ে যুক্ত থাকুন এই পেজে

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

নয়া দিগন্ত

সংশ্লিষ্ট খবর