মঙ্গলবার ২৪শে নভেম্বর ২০২০ |

কাতারে প্রবাসীদের ১২ দলের ফুটবল টুর্নামেন্ট

 বুধবার ২১শে অক্টোবর ২০২০ দুপুর ১২:১৯:৪৯
কাতারে

কাতার প্রবাসীদের নিয়ে এবার আয়োজন হয়ে গেল একটি ফুটবল টুর্নামেন্টের। কাতার বাংলা টাইগার্স ফুটবল ক্লাবের উদ্যোগে ১২টি দল নিয়ে টুর্নামেন্টটি আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হলো- বাংলা ট্রইগার্স, চট্রগ্রাম, সিলেট, পাঁচলাইশ, দক্ষিণভাগ, নিউ স্টার, আল মানা, শাহানিয়া, ঘরোয়া, বিয়ানীবাজার, কানাইঘাট।

২০২২ সাল পর্যন্ত ফুটবলের দেশ বলা যায় মধ্যপ্রাচ্যের দেশ কাতারকে, কারণ ২০২২ সালে ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হবে দেশটিতে। কাতারে প্রবাসীদের আয়োজিত ফুটবল টুর্নামেন্টে খেলতে আসা খেলোয়াড় ও খেলা দেখতে আসা দর্শকরা জানালেন ২০২২ সালে মাঠে বসে প্রিয় ফুটবল দলের খেলা উপভোগ করতে প্রস্তুত তারা।

কর্মব্যস্ততার মাঝে সাপ্তাহিক ছুটির দিনে খেলায় অংশ নিতে পেরে আনন্দিত প্রবাসী খেলোয়াড়রা।

২০২২ সালের কাতার বিশ্বকাপের আমেজ উপলব্ধি করে প্রবাসে শত ব্যস্ততার মাঝেও বাঙালির প্রিয় খেলা ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেন বলে জানান এই প্রবাসী ফুটবল সংগঠক।

১ ডিসেম্বর পর্যন্ত কাতারে হোটেল কোয়ারেন্টিন বাধ্যতামূলক

কাতারের সব খবর পেতে আজই লাইক দিয়ে যুক্ত থাকুন এই পেজে

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

বাংলাদেশ জার্নাল

সংশ্লিষ্ট খবর