মঙ্গলবার ২৪শে নভেম্বর ২০২০ |

প্রবাসীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা, তদন্তের নির্দেশ

 বৃহঃস্পতিবার ২২শে অক্টোবর ২০২০ সকাল ০৮:৫৪:২৫
প্রবাসীর

বাংলাদেশ সরকার, প্রধানমন্ত্রী, এমপি-মন্ত্রীসহ বর্তমান সরকারকে 'জালিম সরকার'সহ বিভিন্ন কটূক্তিমূলক বক্তব্য সম্বলিত লিফলেট প্রচার করায় সৌদি প্রবাসী ফয়সাল আহমেদ শরিফ। এ ঘটনায় তাকে প্রধান আসামি করে চার জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল আদালতে।

ফয়সাল আহমেদ শরিফের বাড়ি পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের আমড়াতলা গ্রামে।

আজ বুধবার দুপুরে ওই মামলাটি তদন্তের জন্য পুলিশ বুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ প্রদান করেন পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুব্রত মল্লিক শুভ।

এর আগে গতকাল মঙ্গলবার জনস্বার্থে এবং বহির্বিশ্বে রাষ্ট্রের সুনাম নষ্ট হওয়ায় দুপুরে পাথরঘাটা পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের বাসিন্দা সমাজসেবক রফিকুল ইসলাম কাকন বাদী হয়ে এ মামলাটি  দায়ের করেন।

মামলার অন্য আসামি হলেন- পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের নয়া মিয়া হাওলাদারের ছেলে মো. ইমরান হোসাইন, সৈয়দ আহমেদ শরিফের ছেলে মো. জিয়া শরীফ ও মাসুম শরীফ।

বাদী পক্ষের আইনজীবী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এপিপি অ্যাড মো. জাবির হোসেন বলেন, আসামিরা যা করেছে তাতে দেশের ভাবমুর্তি নষ্ট হয়েছে। সৌদি প্রবাসী আসামিকে দেশে এনে রাষ্ট্রদ্রোহিতার অপরাধের দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারি মো. কামাল হোসেন বলেন, মামলাটি আদালত অধিকতর পর্যালোচনা শেষে পিবিআইতে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন।

১ ডিসেম্বর পর্যন্ত কাতারে হোটেল কোয়ারেন্টিন বাধ্যতামূলক

কাতারের সব খবর পেতে আজই লাইক দিয়ে যুক্ত থাকুন এই পেজে

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

কালের কণ্ঠ

সংশ্লিষ্ট খবর