শনিবার ১৬ই জানুয়ারী ২০২১ |

অটোরিক্সার চাকায় ওড়না পেঁচিয়ে কাতার প্রবাসী নারীর মৃত্যু

কাতার |  সোমবার ৯ই নভেম্বর ২০২০ সকাল ০৯:১৩:৪৯
অটোরিক্সার

বরিশালের গৌরনদী উপজেলার বাউরগাতী-বাগমারা সড়কে শুক্রবার রাতে অটো রিক্সার চাকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস পড়ে রুপালী আক্তার ওরফে কেয়া (২১) নামের কাতার প্রবাসী এক নারীর মৃত্যু হয়েছে। নিহত রুপারী আক্তার বাগমারা গ্রামের সিদ্দিক বেপারীর কন্যা।

নিহতের চাচী নুর জাহান বেগম জানান, কাতার প্রবাসী কেয়া আক্তার গত দেড় মাস পূর্বে ছুটিতে বাড়ীতে আসে। শুক্রবার সন্ধ্যার পরে কেয়া তার খালা বাড়ী বাউরগাতী থেকে অটো রিক্সায় বাড়ীতে ফিরছিলো। পথিমধ্যে অটো রিক্সার চাকার ওড়না পেচিয়ে গলায় ফাঁস পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, সংবাদ পেয়ে ওই প্রবাসীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এবিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

কাতারের সব খবর পেতে ক্লিক করুন এখানে

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,প্রবাসীদের খবর,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla

ফর্মাল নিউজ

সংশ্লিষ্ট খবর