শনিবার ১৬ই জানুয়ারী ২০২১ |

ঝাড়ুদার ভাগ্নের হাত ধরে পালালেন প্রবাসীর সুন্দরী স্ত্রী’

 মঙ্গলবার ২৪শে নভেম্বর ২০২০ সকাল ০৮:২৬:০৭
ঝাড়ুদার

পরকীয়ার সম্পর্কে ভাগ্নের হাত ধরে নগদ ১০ লাখ টাকা, ছয় ভরি স্বর্ণালংকার নিয়ে দুই কন্যা সন্তানকে ফেলে রেখে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন খালা। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী ও আদালতে মামলা দায়ের করা হয়েছে।

প্রবাসী সাইদুর রহমান আরো জানান, সম্প্রতি তার স্ত্রী’ নুপুরের সাথে তার খালাতো বোনের ছেলে (ভাগ্নে) পটুয়াখালীর দুমকী’ উপজেলার আঠারোগাছিয়া গ্রামের দুলাল সরদারের পুত্র কুমিল্লার ১৬ বেঙ্গল ক্যান্টমেন্টের জনৈক আব্দুল করিমের অধীনস্থ ঝাড়ুদার নাসির সরদারের সাথে প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে। গত ১২ আগস্ট প্রবাসী সাইদুর রহমান ছুটিতে নিজ বাড়িতে আসেন।

পরবর্তীতে কৌশলে প্রবাসীর অর্থ ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে তার স্ত্রী’ নুপুর বেগমকে গত ২৭ আগস্ট পরকীয়া প্রেমিক নাসির বাগিয়ে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। ঘটনাটি ঘটেছে বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের লেবুতলী গ্রামে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

ওই গ্রামের আব্দুস সাত্তার বেপারীর পুত্র সৌদি প্রবাসী সাইদুর রহমান জানান, ২০০৭ সালের ১১ জানুয়ারি সামাজিকভাবে তিনি একই উপজে’লার টিকাসার গ্রামের জনৈক এ’স্কে’ন্দা’র হাওলাদারের কন্যা খাদিজা আক্তার নুপুরকে (২৪) বিয়ে করেন। দাম্পত্য জীবনে তাদের দুইটি কন্যা সন্তান রয়েছে।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

সংশ্লিষ্ট খবর