শনিবার ১৬ই জানুয়ারী ২০২১ |

বাংলাদেশ-ভারত-পাকিস্তান মিলে একটি রাষ্ট্র হতেই পারে

 মঙ্গলবার ২৪শে নভেম্বর ২০২০ বিকাল ০৩:২২:৫৯
বাংলাদেশ-ভারত-পাকিস্তান

যদি ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ভারত, পাকিস্তান ও বাংলাদেশকে মিলিয়ে একটা গোটা রাষ্ট্র বানাতে পারে, তবে সেই পদক্ষেপে ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি সাথে রয়েছে। এমনই মন্তব্য ভারতের মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের। তিনি বলেন, বাংলাদেশ-ভারত-পাকিস্তান মিলে একটি রাষ্ট্র হতেই পারে।

নবাব মালিকের এমন মন্তব্যের পিছনে রয়েছে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিশের একটি বক্তব্য। তিনি বলেছিলেন, এমন একটা সময় আসবে যখন ভারতের সাথে মিশে যাবে করাচি।

মালিক বলেন, যদি বার্লিন ওয়াল গুঁড়িয়ে যেতে পারে, তবে সীমান্ত ভুলে তিন দেশ একও হয়ে যেতে পারে। আর তিন দেশকে একত্রিত করার দায়িত্ব যদি বিজেপি নেয়, তবে এনসিপি সেই কাজে বিজেপির পাশে থাকবে।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

বিডি প্রতিদিন

সংশ্লিষ্ট খবর