শনিবার ১৬ই জানুয়ারী ২০২১ |

এবার 'ইনশাল্লাহ' বললেন ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী

 মঙ্গলবার ২৪শে নভেম্বর ২০২০ বিকাল ০৩:২৬:৫০
এবার

ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক

এবার ইনশাল্লাহ বললেন ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক। যুক্তরাজ্যের এলবিসি রেডিওতে দেওয়া একটি সাক্ষাতকারে করোনা মহামারি পরিস্থিতিতেও বড়দিনে ঐতিহ্যবাহী ক্যারোল কনসার্ট আয়োজিত হবে বলে জানিয়ে ইনশাল্লাহ বলেন তিনি।

বড়দিন উপলক্ষে প্রতিবছরই ঐতিহ্যবাহী ক্যারোল কনসার্টের আয়োজন করে থাকে যুক্তরাজ্য। এবার করোনা ভাইরাসের মহামারি পরিস্থিতিতে এই কনসার্ট হবে কিনা তা নিয়ে দেখা গিয়েছিল সংশয়। এ নিয়ে ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ইনশাল্লাহ ক্যারোল কনসার্ট হবে।

এদিকে যুক্তরাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ইনশাল্লাহ বলায় এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠেছে সমালোচনার ঝড়।

একজন ব্যবহারকারী টুইট বার্তায় বলেন, কেউ কি আমাকে বলতে পারেন যে বড়দিনে ক্যারোল কনসার্ট হবে কিনা তা নিয়ে চাপ দেওয়ার সময় কেন ম্যাট হানককে 'ইনশাল্লাহ' বলতে হবে??? আমি খুব বিস্মিত।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

ইত্তেফাক

সংশ্লিষ্ট খবর