শনিবার ১৬ই জানুয়ারী ২০২১ |

কৌশলে ডেকে প্রবাসীর স্ত্রীর স্বর্ণালঙ্কারসহ মোবাইল ছিনতাই

 বুধবার ২৫শে নভেম্বর ২০২০ সকাল ০৮:১৭:৩৩
কৌশলে

কৌশলে ডেকে নিয়ে ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কৌশলে ডেকে নিয়ে রুমা আক্তার (৩৫) নামে এক প্রবাসীর স্ত্রীর কাছ থেকে স্বর্ণের হার, কানের দুল ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে গেছে একটি ছিনতাই চক্র।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে পৌর শহরের সড়ক বাজারে এ ঘটনা ঘটে।

ওই নারী উপজেলার দক্ষিণ ইউনিয়নের কুড়িপাইকা গ্রামের সৌদি আরব প্রবাসী ইউসুফ মোল্লার স্ত্রী।

ছিনতাইয়ের শিকার ওই নারী জানান, মিষ্টি কেনার জন্য একটি দোকানে যাচ্ছিলেন। এসময় পোস্ট অফিসের সামনে পৌঁছালে দুজন অপরিচিত লোক তাকে ডেকে একটি গলিতে নিয়ে হাতে একটি ব্যাগ দিয়ে রাখতে বলেন। এরপর চক্রটি গলায় থাকা স্বর্ণের দেড় ভরি ওজনের হার, কানের দুল ও তার ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে কৌশলে পালিয়ে যায়।

এসময় তিনি ছিনতাইকারী বলতে বলতে কান্নায় জ্ঞান হারিয়ে ফেলেন। পরে আশপাশের লোকজন তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে। জ্ঞান ফিরলে তিনি জানান, তাদের দেখলে তিনি চিনতে পারবেন।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহম্মদ নিজামী জানান, আমরা ঘটনাটি শুনেছি। খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংশ্লিষ্ট খবর