বৃহঃস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি ২০২১ |

কাতার এয়ারওয়েজের চাকরির ভুয়া বিজ্ঞাপন থেকে সাবধান

কাতার |  শনিবার ২৩শে জানুয়ারী ২০২১ সন্ধ্যা ০৬:২৯:৩৮
কাতার

সম্প্রতি ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যেগাযোগ মাধ্যমে কাতার এয়ারওয়েজের বিভিন্ন পদে লোক নিয়োগ বা কর্মী নিয়োগের বিজ্ঞাপন দেখা যাচ্ছে। এসব বিজ্ঞাপনে কিছু ওয়েবসাইটে চাকারিপ্রার্থীর তথ্য পূরণ করার পর নির্দিষ্ট পরিমাণ অর্থও দাবি করা হচ্ছে। এ ব্যাপারে সচেতনতামূলক বার্তা দিয়েছে কাতার এয়ারওয়েজ।

কাতার এয়ারওয়েজ কর্তৃপক্ষ জানিয়েছে, কাতার এয়ারওয়েজের নামে প্রচারিত এসব বিজ্ঞাপন ও বিজ্ঞপ্তি ভুয়া। বরং কাতার এয়ারওয়েজে কোনো পদে কর্মীর প্রয়োজন হলে সেই বিজ্ঞপ্তি কেবলমাত্র কাতার এয়ারওয়েজের মূল ওয়েবসাইটে প্রকাশ করা হয়ে থাকে। 

পাশাপাশি ফেসবুক ও টুইটারসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে কাতার এয়ারওয়েজের অফিসিয়াল একাউন্টের মাধ্যমে তা জানানো হয়ে থাকে।

কাতার এয়ারওয়েজে চাকরির আবেদন করার সময় কখনোই কোনো ফি দাবি করে না কাতার এয়ারওয়েজ। তাই চাকরির লোভে যে কোনো ওয়েবসাইটে নিজের তথ্য পূরণ করে প্রতারকদের ফাঁদে যেন কেউ পা না দেয়, সেজন্য বিজ্ঞপ্তি দিয়েছে কাতার এয়ারওয়েজ। 

কেউ যদি কোথাও কাতার এয়ারওয়েজের নামে চাকরির বিজ্ঞাপন দেখে থাকেন, তবে এ ব্যাপারে কাতার এয়ারওয়েজ কর্তৃপক্ষকে reportfraudqatarairways.com.qa ইমেইলের মাধ্যমে জানানোর অনুরোধ করা হয়েছে।

কাতার এয়ারওয়েজ চাকরি সম্পর্কিত সব ধরণের যোগাযোগের জন্য কেবলমাত্র দুই ধরণের ইমেইল ব্যবহার করে থাকে যেগুলোর শেষে @qatarairways.com.qa অথবা @.<>.qatarairways.com রয়েছে। বাকি অন্য সব ধরণের ইমেইল ভুয়া। 

তাই এ ব্যাপারে সবাইকে সচেতন ও সজাগ থাকতে আহ্বান জানিয়েছে কাতার এয়ারওয়েজ।

কাতারের আরও খবর পড়তে এখানে ক্লিক করুন

সবার আগে কাতারের আপডেট পেতে এখানে ক্লিক করে লাইক দিন

কাতারে আসার পর যাদের হোটেল কোয়ারেন্টাইন লাগবে না

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,কাতারের আপডেট,কাতারের অবস্থা,কাতার প্রবাসী,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতার প্রবাসীদের খবর,কাতার আজকের খবর,কাতার প্রবাসী নিউজ,গালফ নিউজ,বাংলা কাতার,কাতার খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines,Qatar News,Today Qatar News,Qatar Bangladesh,Doha Bangla News

গালফ বাংলা

সংশ্লিষ্ট খবর