শুক্রবার ২৬শে ফেব্রুয়ারি ২০২১ |

কোরআন শিক্ষকদের সহায়তায় দুবাইয়ের দাতব্য প্রতিষ্ঠানের উদ্যোগ

 মঙ্গলবার ২৩শে ফেব্রুয়ারি ২০২১ সকাল ১১:৩৫:২৩
কোরআন

বিশ্বব্যাপী পবিত্র কোরআনের শিক্ষকদের সহায়তা ও পৃষ্ঠপোষকতায় বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে দুবাই ভিত্তিক একটি দাতব্য প্রতিষ্ঠান। দুবাই ভিত্তিক সংবাদ মাধ্যম খালিজ টাইমস এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

সম্প্রতি দুবাই ভিত্তিক সামাজিক দাতব্য প্রতিষ্ঠান দার আল বির সোসাইটি অর্থ সংগ্রহের বিশেষ উদ্যোগ গ্রহণ করে। এশিয়া, আফ্রিকা, ইউরোপ ও উত্তর আমেরিকাসহ চারটি মহাদেশের বিভিন্ন দেশের পবিত্র কোরআনের শিক্ষকদের সহায়তা ও পৃষ্ঠপোষকতার জন্য এ উদ্যোগ গ্রহণ করা হয়।

দার আল বির সোসাইটির প্রধান পরিচালক খালফান খালিফা আল মাজরু বলেন, বিশ্বের বিভিন্ন দেশে কোরআন শিক্ষাদানকারীদের সহায়তার জন্য অনুদান সংগ্রহে এ উদ্যোগ গ্রহণ করা হয়। মেক্সিকো, ইন্দোনেশিয়া, ইউক্রেইন, সুদান, সোমালিয়া ও সোমালিয়াসহ বিভিন্ন দেশের শিক্ষকদের এ কার্যক্রমের আওতায় সহায়তা করা হবে।

সোসাইটির গবেষণা বিভাগের প্রধান আবদুল আজিজ জানান, পবিত্র কোরআনের সহনশীল মূল্যবোধ সবার মধ্যে ছড়িয়ে দিতে দার আল বির সোসাইটি গুরুত্বপূর্ণ এ উদ্যোগ গ্রহণ করেছে।  

সূত্র : খালিজ টাইমস

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,কাতারের আপডেট,কাতারের অবস্থা,কাতার প্রবাসী,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতার প্রবাসীদের খবর,কাতার আজকের খবর,কাতার প্রবাসী নিউজ,গালফ নিউজ,বাংলা কাতার,কাতার খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines,Qatar News,Today Qatar News,Qatar Bangladesh,Doha Bangla News

কালের কণ্ঠ

সংশ্লিষ্ট খবর