বৃহঃস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি ২০২১ |

আমিরাত-ভারত যাত্রায় খরচ হবে মাত্র ৭ হাজার টাকা

 বৃহঃস্পতিবার ২১শে জানুয়ারী ২০২১ সকাল ১০:১২:০৮
আমিরাত-ভারত

শারজাহ ভিত্তিক বিমান সংস্থা এয়ার এরাবিয়া এক ঘোষণায় জানিয়েছে, সর্বনিম্ন তিনশ’ দিরহামে সংযুক্ত আরব আমিরাত থেকে ভারতে ভ্রমণ করতে পারবে যাত্রীরা। বাংলাদেশি মুদ্রায় এই ফ্লাইটের টিকিটের দাম পড়বে ছয় হাজার ৯১৮ টাকা। আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম খালিজটাইমসের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

করোনাভাইরাস মহামারিতে বিপর্যস্ত হয়ে পড়া পর্যটন খাত আবারও শক্তিশালী করার উদ্যোগ নিয়েছে সংযুক্ত আরব আমিরাত। তারই অংশ হিসেবে কম মূল্যে বিমানের টিকিট ছাড়ার ঘোষণা দিয়েছে এয়ার এরাবিয়া। একই সঙ্গে শারজাহ থেকে তাদের বিমানে ভ্রমণ করা সব যাত্রীদের বিনামূল্যে করোনাভাইরাস পরীক্ষা করারও ঘোষণা দিয়েছে বিমান সংস্থাটি।

এয়ার এরাবিয়ার নতুন ঘোষণা অনুযায়ী, যাত্রীরা ফ্লাইট বুকিং দেওয়ার পর স্বয়ংক্রিয়ভাবেই করোনাভাইরাস পরীক্ষার জন্য মনোনীত হয়ে যাবেন। সেক্ষেত্রে ভ্রমণের জন্য তাদের আর কোনও নথি উপস্থাপনের দরকার পড়বে না।

এছাড়া যাত্রার দিন থেকে ৩১ দিন পর্যন্ত তাদের চিকিৎসা এবং কোয়ারেন্টিনসহ যাবতীয় খরচ বহন করা হবে বলেও জানিয়েছে বিমান সংস্থাটি।

কাতারের আরও খবর পড়তে এখানে ক্লিক করুন

সবার আগে কাতারের আপডেট পেতে এখানে ক্লিক করে লাইক দিন

আরব আমিরাতের সাথে সম্পর্ক নিয়ে যা বললেন কাতারের পররাষ্ট্রমন্ত্রী

কাতারে আসার পর যাদের হোটেল কোয়ারেন্টাইন লাগবে না

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

প্রবাসী,প্রবাসীর খবর,প্রবাসী জীবন,প্রবাস জীবন,আজকের প্রবাসী খবর,প্রবাসী বাংলাদেশিদের খবর,প্রবাসী নিউজ,প্রবাসী বাংলা নিউজ,প্রবাস খবর,প্রিয় প্রবাসী,প্রবাস সংবাদ,প্রবাসীদের খবর,প্রবাসী বাংলাদেশি,প্রবাসী বাংলাদেশীদের খবর,প্রবাস বার্তা,প্রবাস নিউজ,প্রবাস সময়,প্রবাস আপডেট,প্রবাসীদের আপডেট,প্রবাস মেইল,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,সৌদিআরব,বাহরাইন,আরব আমিরাত,ওমান,কুয়েত,উপসাগরীয় দেশ,উপসাগরীয় খবর,মধ্যপ্রাচ্য,প্রবাস,প্রবাসের খবর,কাতার নিউজ,গালফ,গালফ বাংলা,প্রবাসী শ্রমিক

বাংলা ট্রিবিউন

সংশ্লিষ্ট খবর